ঢাকা, মঙ্গলবার, ৭ মে, ২০২৪

মিশু সাব্বির যখন ‘ভাইরাল হাজবেন্ড’

ছোট ও বড় পর্দার জনপ্রিয় অভিনেতা মিশু সাব্বির। নিয়মিত নাটকে অভিনয় করছেন তিনি। সম্প্রতি ‘ভাইরাল হাজবেন্ড’ নামে একটি একক নাটকে অভিনয় করেছেন তিনি। এতে তার স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন চমক। মো. সাইফুর রহমান কাজলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন সাখাওয়াৎ মানিক।


নাটকের গল্প প্রসঙ্গে এ পরিচালক বলেন—গল্পের কেন্দ্রীয় চরিত্রের নাম বাবু। সে বেকার কিন্তু অন্তর্জালে ভাইরাল ব্যক্তিত্ব। তার অদ্ভুত কর্মকাণ্ড ফেসবুকে ভাইরাল হয়। এতে তার স্ত্রী বিপাকে পড়ে যান। বাবুর স্ত্রীর নাম মাহি। তিনি তার হাজবেন্ডকে চাকরির জন্য প্রচন্ড চাপ দিতে থাকেন। অন্যদিকে ভাইরাল বাবুর জনপ্রিয়তাকে কাজে লাগিয়ে বিভিন্ন পরিচালক নাটক বানানোর চেষ্টা করেন। কিন্তু এতে সমস্যা আরো ঘনীভূত হয়। তারপর গল্পে আসে নতুন মোড়।


সম্প্রতি নাটকটির দৃশ্যধারণের কাজ সম্পন্ন হয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন পীরজাদা হারুন, তামিম খন্দকার, সাঈদী, সম্রাট, জান্নাত প্রমুখ।


সমসাময়িক বিষয়ের উপর ভিত্তি করে নাটকটি নির্মিত হয়েছে। গল্পের প্রতিটি মুহূর্ত দর্শকদের কাছে ভালো লাগবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন পরিচালক। খুব শিগগির একটি বেসরকারি টিভি চ্যানেলে প্রচার হবে নাটকটি। পরবর্তীতে ইউটিউব চ্যানেলে মুক্তি পাবে এটি।

ads

Our Facebook Page